Categories
স্বাস্থ্য ও চিকিৎসা

৬ষ্ঠ ফুড অ্যান্ড এগ্রো ইন্টারন্যাশনাল এক্সপো’তে অংশ নিচ্ছে ‘পিউরো পেস্ট্রি’ ও ‘ইয়ন বাজার’


দেশের অন্যতম জনপ্রিয় পেস্ট্রি ব্র্যান্ড “পিউরো পেস্ট্রি এন্ড বেকারী’ এবং সর্বাধিক জনপ্রিয় ই-কমার্স প্রতিষ্ঠান ‘ইয়ন বাজার’ ৩ দিনব্যাপী ৬ তম সিইএমএস আয়োজিত ৬ষ্ঠ ফুড অ্যান্ড এগ্রো ইন্টারন্যাশনাল এক্সপো’তে অংশগ্রহণ করেছে।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) তে অনুষ্ঠিত হচ্ছে ৩ দিনব্যাপী ৬ষ্ঠ ফুড অ্যান্ড এগ্রো ইন্টারন্যাশনাল এক্সপো।

৩ দিনব্যাপী এ মৎস্য মেলার ২য় দিন ছুটির দিন হওয়ায় দর্শনার্থীদের পদচরণায় মুখরিত হয়েছে মেলা প্রাঙ্গণ। প্রতিটি স্টলে স্টলে আগত দর্শনার্থী, বিভিন্ন স্কুল-কলেজ এর শিক্ষার্থী, ফুড লাভারসহ সর্বসাধারণের প্রচন্ড ভীড় লক্ষ্য করা গেছে। বিদেশী বিভিন্ন খাবারের পাশাপাশি দেশীয় খাবারে ঐতিহ্যকে সবার কাছে তুলে ধরতে বৃহস্পতিবার (২৫ মে) সকাল থেকে শুরু হয়েছে এ ফুড ফেস্টিভ্যাল। ফুড ফেস্টিভ্যাল আগামী শনিবার পর্যন্ত। যা সবার জন্য উন্মুক্ত থাকছে।

উক্ত মেলায় পিউরো পেস্ট্রি এন্ড বেকারী, ইয়ন বাজার, সিপি বাংলাদেশ, কোয়ালিটি ফুডসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিটি স্টলে বিভিন্ন আইটেমের মুখরোচক খাবার প্রদর্শন করা হচ্ছে।

পিউরো পেস্ট্রি এন্ড বেকারী এর ম্যানেজার (বিজনেস অপারেশন) মোঃ মিজানুর রহমান তালুকদার akkbd.com কে বলেন, পিউরো পেস্ট্রি এন্ড বেকারি’র মূল উদেশ্যেই হল শতভাগ নিরাপদ গুণগতমান সম্পন্ন ও স্বাস্থ্যসম্মত পেস্ট্রি এবং বেকারি পণ্য তৈরি ও তা ভোক্তাদের নিকট সরবরাহ করা। আমরা সে লক্ষ্যেই নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমাদের বিভিন্ন আইটেমের পণ্যের সাথে ভোক্তাদের পরিচিত করার লক্ষ্যে CEMS গ্লোবাল আয়োজিত এই ফুড এক্সপোতে ২য় বারে মতো অংশগ্রহণ করছি। আমাদের স্টলে ( স্টল নং ডি-২৮) আগত অতিথিদের জন্য আইটেম গুলো ফ্রি টেস্ট করার সুযোগ দিচ্ছি। এছাড়াও গ্রাহকরা বিভিন্ন ধরনের আকর্ষণীয় কর্পোরেট অফার নিতে পারছেন।

মেলায় ঘুরতে আসা দুজন ভোজনপ্রেমী আসমা-কালাম দম্পতি বলেন, নিত্য নতুন খাবার টেস্ট করতে ভালোবাসি। সেকারণেই যখন এমন আয়োজনের কথা জানতে পারলাম তখন ছুটে এসেছি। সকাল থেকেই ঘুরছি যেটা ভালো লাগছে খেয়ে দেখছি। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা এসব প্রতিষ্ঠানের সব খাবার এক সঙ্গে আয়োজন করা খুব কঠিন। এর ফলে আমরা এক স্থানেই দেশের সব বিখ্যাত খাবারগুলো পেয়ে যাচ্ছি। এটি আসলেই চমৎকার একটি আয়োজন মনে হচ্ছে।

উল্লেখ যে, ৩ দিনব্যাপী এই মেলায় দেশের প্রায় ২০০ টি স্বনামধন্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে। ২৫ মে শুরু হওয়া এই মেলা ২৭ তারিখ পর্যন্ত চলবে।



Source link