Categories
Mobile Mobile price BD

রোদের মধ্যে স্পষ্ট দেখা যাবে, Hammer Ace 3.0 স্মার্টওয়াচ সস্তায় বাজারে এল


ওয়্যারেবল প্রস্তুতকারী সংস্থা Hammer তাদের প্রোডাক্ট রেঞ্জকে আরো সম্প্রসারিত করার লক্ষ্যে ভারতীয় বাজারে লঞ্চ করলো Hammer Ace 3.0 স্মার্টওয়াচ। নতুন এই ঘড়িটিতে রয়েছে হাই রেজোলিউশন ডিসপ্লে এবং একাধিক কাস্টমাইজেবল ওয়াচফেস। তাছাড়া ব্লুটুথ কলিংযুক্ত এই ঘড়িটি ৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক Hammer Ace 3.0 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Hammer Ace 3.0 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Hammer Ace 3.0 স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৯৯৯ টাকা। এটি কেবলমাত্র ব্ল্যাক কালারে উপলব্ধ। আগ্রহী ক্রেতারা অনলাইনে hammeronline.in ওয়েবসাইট থেকে ঘড়িটি কিনতে পারবেন।

Hammer Ace 3.0 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Hammer Ace 3.0 স্মার্টওয়াচটি ১.৮৫ ইঞ্চি টাচ স্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যা ৫০০ নিট সর্বোচ্চ উজ্জ্বলতা অফার করবে। তাছাড়া সংস্থাটি দাবি করেছে, প্রখর সূর্যের আলোতেও ডিসপ্লেটি স্পষ্টভাবে দৃশ্যমান হবে।

অন্যদিকে ঘড়িটিতে থাকছে ব্লুটুথ কলিং টেকনোলজি। ফলে হাতে ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল ধরতে এবং করতে পারবেন। আবার ঘড়িটির মধ্যেই ৫০টি কন্টাক্ট মজুদ রাখা যাবে।

তদুপরি Hammer Ace 3.0 স্মার্টওয়াচে ৬০টি স্পোর্টস মোড উপলব্ধ। সেই সঙ্গে হেলথ ফিচার হিসেবে এতে থাকছে হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। এমনকি ঘড়িটি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। সংস্থার মতে, একবার চার্জে ঘড়িটি ৫ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম।



Source link