Categories
Mobile Mobile price BD

Maruti-র দুর্ধর্ষ মাইলেজের গাড়িতে 90,000 টাকা ডিসকাউন্ট, হোলি উপলক্ষ্যে দমদার অফার


নিজের পরিবারের জন্য নতুন গাড়ি কেনার স্বপ্ন দেখেন অনেকেই। এমনকি এমন অনেক মানুষ রয়েছেন যাদের জীবনের প্রথম গাড়ি হয় অতি সাধারণ কিন্তু বাস্তবিকের দিক থেকে সেরা কোনো মডেল। ঠিক যেমন মারুতি সুজুকির WagonR, যা আজ অব্দি বহু ভারতবাসীর বিশ্বস্ততার সঙ্গী। এবার জনপ্রিয় এই হ্যাচব্যাক মডেলটির উপর সব মিলিয়ে ৯০,০০০ টাকা ডিসকাউন্টের খবর সামনে এল। টাইমস ড্রাইভসের প্রতিবেদন অনুযায়ী, অফারটি শুধুমাত্র পেট্রোল ম্যানুয়াল ভ্যারিয়েন্টে উপলব্ধ।

উল্লেখ্য, অঞ্চল এবং ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ কম বেশি হতে পারে। তাই নিকটবর্তী শোরুমে অফার প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে। এই প্রসঙ্গে বলা ভালো WagonR এর পাশাপাশি এই সংস্থার তৈরি আরো বেশ কয়েকটি মডেলেও রয়েছে এমন অফার। যেমন Alto K10, S-Presso এবং Celerio এই তিনটির ক্ষেত্রেই ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বেনিফিটের পাশাপাশি ৪,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট উপলব্ধ রয়েছে।

WagonR এর অফারটির দিকে নজর দিলে দেখা যাবে এর ১.০ লিটার ইঞ্জিন সমৃদ্ধ মডেলটিতে রয়েছে ৪০,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড়। অন্যদিকে ১.২ লিটার ইঞ্জিনের মডেলটিতে ক্যাশ ডিসকাউন্ট মিলবে ২৫,০০০ টাকা পর্যন্ত। পাশাপাশি মারুতি সুজুকির তরফে দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই এক্সচেঞ্জ বেনিফিট এবং কর্পোরেট ডিসকাউন্ট হিসেবে যথাক্রমে ২০,০০০ টাকা ও ৪,০০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে।

অপর হাতে থাকা WagonR এর সিএনজি সংস্করণে ১০,০০০ টাকার নগদে ছাড় এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন গ্রাহকরা। পাশাপাশি এই গাড়ির অটোমেটিক ট্রান্সমিশন সমৃদ্ধ মডেলের উপর এই দুই খাতে ২০,০০০ টাকা ও ৪,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানিয়েছে মারুতি সুজুকি।

প্রসঙ্গত বর্তমানে মারুতি সুজুকি WagonR গাড়িটিতে রয়েছে LXi, VXi, ZXi এবং ZXi+ এই চারটি ভ্যারিয়েন্ট। এর মধ্যে LXi এবং VXi এই দুটির ক্ষেত্রে চালিকাশক্তি যোগায় ১.০ লিটারের কম শক্তিশালী ইঞ্জিন। তবে ZXi ভ্যারিয়েন্ট দুটিতে বৃহদাকার ১.২ লিটারের ইঞ্জিন ব্যবহৃত হয়েছে।

তেল সাশ্রয়ের বিষয়ে কথা বলতে গেলে সংস্থার দাবি তাদের ১.২ লিটারের এই ইঞ্জিনটি ম্যানুয়াল গিয়ার বক্স এবং অটোমেটিক গিয়ার বক্স ট্রান্সমিশন সিস্টেমে প্রতি লিটার পেট্রোলে যথাক্রমে ২৩.৫৬ কিমি এবং ২৪.৪৩ কিমি পথ চলতে পারবে। গাড়িটির দাম শুরু হয়েছে ৫.৫৩ লাখ টাকা (এক্স শোরুম) থেকে। তবে এর টপ মডেল ZXi এর অটোমেটিক ট্রান্সমিশন ভার্সনের এক্স শোরুম মূল্য ৭.৩০ লাখ টাকা।



Source link