Categories
Mobile Mobile price BD

কয়েক সেকেন্ডের চার্জে অনায়াসে 1 ঘন্টার ভিডিয়ো দেখা যাবে, রেকর্ড গড়তে আসছে Realme-র নতুন ফোন





Realme GT Neo 5 play 1 hour video on 30 sec charge

রিয়েলমি (Realme) সম্প্রতি বিশ্বের দ্রুততম ২৪০ ওয়াট চার্জিং প্রযুক্তির ঘোষণা করেছে। যার সঙ্গে সংস্থার আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Realme GT Neo 5 ফেব্রুয়ারি মাসেই লঞ্চ হতে পারে বলে শোনা যাচ্ছে। রিয়েলমির এক সিনিয়র এক্সিকিউটিভ জানিয়েছেন যে, বিশ্বের দ্রুততম চার্জিং ব্যবস্থার দৌলতে অভাবনীয় কীর্তি করতে সক্ষম হবে ওই মোবাইল ফোন।

Realme GT Neo 5-এর ব্যবহারকারীরা মাত্র ৩০ সেকেন্ড চার্জ দিয়ে ১ ঘন্টার পর্ব দেখতে পারবেন

রিয়েলমির নতুন ফ্ল্যাগশিপ জিটি নিও ৫-এর শক্তিশালী চার্জিং ক্ষমতার সাহায্যে এটিকে মাত্র ৩০ সেকেন্ড চার্জ দিয়ে কোনও ওয়েব সিরিজের এক ঘণ্টার পর্ব বা ভিডিয়ো অনায়াসে দেখে ফেলতে পারবেন। সেভাবে দেখতে গেলে, এটি যথেষ্ট চিত্তাকর্ষক এবং এই মুহূর্তে, রিয়েলমি জিটি নিও ৫ হল বাণিজ্যিকভাবে সবচেয়ে দ্রুত চার্জিং সাপোর্ট যুক্ত স্মার্টফোন যা ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সহ গ্রাহকদের কাছে কমার্শিয়ালি উপলব্ধ হবে।

এমনকি, ব্যবহারকারীরা ১০ মিনিটেরও কম সময়ে জিটি নিও ৫-কে ১০০ শতাংশ চার্জ করতে পারবেন। ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং অর্জনের জন্য, চীনা স্মার্টফোন নির্মাতা প্রথম কাস্টম মেড ১২এ চার্জিং চালু করেছে যা শিল্পে ২১এডাব্লিউজি×৪-এর সর্বোচ্চ স্পেসিফিকেশনে পৌঁছেছে। এই ওয়্যারটি একটি কাস্টম ২৪০ ওয়াট ডুয়েল গ্যালিয়াম নাইট্রাইড (GaN) মিনি চার্জারের সাথে মিলিত করা হয়েছে যেটিতে ইন্ডাস্ট্রির মধ্যে সর্বোচ্চ ২.৩৪ডাব্লিউ/সিসি পাওয়ার ডেনসিটি রয়েছে।

উল্লেখ্য, Realme GT Neo 5-এর নতুন চার্জারটির আয়তন আগের থেকে ৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে। যদিও, পূর্বসূরি GT Neo 3-তে উপলব্ধ ১৫০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের তুলনায় এর শক্তি ৬০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। GT Neo 5-এর চার্জিং ক্ষমতা সম্পর্কে এখনও পর্যন্ত এই তথ্যগুলিই প্রকাশ্যে এসেছে, তবে লঞ্চের আগে ফোনটির ফ্লাগশিপ গ্রেডের স্পেসিফিকেশনগুলির বিষয়ে আরও চমকপ্রদ তথ্য কোম্পানির তরফে প্রকাশ করা হবে বলে আশা করা হচ্ছে।









Source link